শুক্রবার   ১৪ মে ২০২১   বৈশাখ ৩১ ১৪২৮   ০৩ শাওয়াল ১৪৪২

অভিনেত্রীর মৃতদেহ উদ্ধার, আত্মহত্যা না খুন?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২০  


হোটেলের রুম থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হলো অভিনেত্রীর দেহ। বুধবার সকালে আচমকাই চেন্নাই সংলগ্ন একটি হোটেলের ঘর থেকে তামিল অভিনেত্রী ভি জে চিত্রার মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

 

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, বুধবার সকালে চেন্নাই সংলগ্ন ওই হোটেলের ঘর থেকে ভি জে চিত্রার দেহ উদ্ধারের পরপরই পুলিশকে খবর দেয়া হয়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে অভিনেত্রীর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছেন। কেন ওই জনপ্রিয় অভিনেত্রীর মৃত্যু হল, সে বিষয়ে এখনো পর্যন্ত কিছু জানা যায়নি। তবে অভিনেত্রী আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিকভাবে অনুমান পুলিশের।

জানা যায়, মঙ্গলবার রাত আড়াইটা নাগাদ হোটেলে ফেরেন চিত্রা। ইভিপি ফিল্মসিটি থেকে শুটিং সেরে মাঝ রাতে ওই হেটেলে ফেরেন চিত্রা। সেখানে হবু স্বামী হেমন্তের সঙ্গেই থাকছিলেন অভিনেত্রী। মঙ্গলবার রাত আড়াইটা নাগাদ হোটেলে ফেরার পর কীভাবে আত্মহত্যা করলেন চিত্রা, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকেই।

 

পান্ডিয়ান স্টোর্স নামে একটি জনপ্রিয় শোয়ে দেখা যায় চিত্রাকে। তার মৃত্যুর খবরে ভক্তদের মন ভেঙে যায়। কেন চিত্রা আত্মহত্যা করলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এমনকি, বছর ২৮-এর ওই তামিল অভিনেত্রীকে খুন করা হয়েছে বলেও তার অনুরাগীদের মধ্যে অনেকেই ট্যুইট করে আশঙ্কা প্রকাশ করেন।

 

স্টার ভয়েস ২৪
স্টার ভয়েস ২৪
এই বিভাগের আরো খবর