শুক্রবার   ১৪ মে ২০২১   বৈশাখ ৩১ ১৪২৮   ০৩ শাওয়াল ১৪৪২

আরিয়া বন্দ্যোপাধ্যায়ের রহস্যজনক মৃত্যু

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২০  

বলিউডে অভিনেতা-অভিনেত্রীদের মৃত্যুর তালিকা দীর্ঘ হচ্ছে। এবার সেই তালিকায় যুক্ত হয়েছেন ডার্টি পিকচার-খ্যাত অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়। তার রহস্যজনক মৃত্যুর পর ফ্ল্যাট থেকে রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

হিন্দুস্তান টাইমস ও আনন্দবাজার পত্রিকার খবর অনুযায়ী,  শুক্রবার সকালে শেষবারের মতো অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়কে দেখা গিয়েছিল। সকাল ১০টা নাগাদ পরিচারিকা চন্দনা দাস এসে ডাকাডাকি করেও অভিনেত্রীর সাড়া পাননি। সন্দেহ হওয়ায় প্রতিবেশীদের খবর দেন পরিচারিকা। পরে পুলিশ এসে অভিনেত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করে।

পুলিশের ভাষ্য, যোধপুর পার্কের একটি বহুতল ভবনের তিনতলার ফ্ল্যাটের বিছানায় তার দেহ পড়েছিল। নাকে রক্তের দাগ দেখা গেছে। ভেতর থেকেই ঘরের দরজা বন্ধ ছিল। তার নাকে ও মুখে বমির বর্জ্য মিলেছে।

পুলিশ ধারণা করছে, অতিরিক্ত কোনো কিছু খেয়ে ফেলায় অভিনেত্রীর মৃত্যু হতে পারে। তবে অভিনেত্রী নেশাগ্রস্ত ছিলেন কি-না তা তদন্ত করা হচ্ছে।

পুলিশকে ওই পরিচারিকা জানান, আরিয়া খুব প্রয়োজন ছাড়া কথাবার্তা বলতেন না। বাড়িতে থাকা একটি কুকুর নিয়ে তার সময় কাটতো। তার ঘরেও বেশি লোকের যাতায়াত ছিল না। সর্বশেষ বৃহস্পতিবারও ফোনে অভিনেত্রীর সঙ্গে পরিচারিকার কথা হয়েছে।  

পরিচারিকা আরো জানান, সকাল থেকে বেশ কয়েকবার ফোন করি। কিন্তু ফোন বন্ধ ছিল। বেল বাজিয়েও কোনো সাড়া পাইনি। পুলিশ এসে দরজা খোলার পর দেখলাম, মুখ থুবড়ে উল্টে পড়ে রয়েছে। মেঝেতে রক্ত ছড়িয়ে রয়েছে।

আরিয়া বন্দ্যোপাধ্যায়ের প্রতিবেশী আদিত্য চক্রবর্তী বলেন, গত কয়েক বছর ধরে ছন্নছাড়া একটা জীবনযাপন করছিলেন আরিয়া। পাড়ার লোকজনের সঙ্গেও খারাপ ব্যবহার করতেন। তবে এভাবে তার মৃত্যুর খরব অবশ্যই বেদনাদায়ক, কিন্তু একেবারেই যে অপ্রত্যাশিত, তা নয়।

পুলিশ বলছে, আরিয়ার শরীরে রক্ত থাকলেও আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়নাতদন্তের পর বিষয়টি পরিষ্কার হবে।

আরিয়া প্রখ্যাত সেতারবাদক পণ্ডিত নিখিল বন্দ্যোপাধ্যায়ের মেয়ে। কলকাতাতে জন্ম নেয়া আরিয়ার আসল নাম দেবদত্তা বন্দ্যোপাধ্যায়। পরে তিনি আরিয়া নামেই পরিচিতি পান। শাস্ত্রীয় সঙ্গীতে স্নাতকোত্তর শিক্ষা লাভ করেছিলেন অভিনেত্রী আরিয়া।

মুম্বাইয়ে অনুপম খেরের অভিনয় স্কুল থেকে অভিনয় শেখেন তিনি। বলিউডে তার প্রথম সিনেমা দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘লাভ সেক্স আওর ধোকা’ (২০১০) এবং পরের বছরই তিনি অভিনয় করেন বিদ্যা বালান অভিনীত ‘দ্য ডার্টি পিকচার’–এ। এরপর থেকে আর কোনো সিনেমায় তাকে অভিনয় করতে দেখা যায়নি।

 

স্টার ভয়েস ২৪
স্টার ভয়েস ২৪
এই বিভাগের আরো খবর