শুক্রবার   ১৪ মে ২০২১   বৈশাখ ৩১ ১৪২৮   ০৩ শাওয়াল ১৪৪২

উষ্ণ শরীরে নতুন ভিডিওতে ঝড় তুললেন নেহা কক্কর

স্টার বিনোদন |

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২০  

নেটিজেনরা সেই চ্যালেঞ্জ গ্রহণ করে তা করে দেখিয়ে সেই ছবি পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। শরীরে রয়েছে কেবলমাত্র একটা বালিশ! সেই চ্যালেঞ্জ নিয়ে নেহা কক্কর আপলোড করা নতুন টিকটক ভিডিও ঝড় তুললো সোশ্যাল মিডিয়ায়। নিজের গাওয়া গানের সঙ্গেই টিকটকে ভিডিও করে 'পিলো চ্যালেঞ্জ' নিলেন বলি গায়িকা নেহা কক্কর!

করোনা আবহে ঘরবন্দী সাধারণ মানুষ থেকে তারকারা। সময় কাটানোর অন্যতম প্রধান মাধ্যম এখন স্মার্টফোন আর সোশ্যাল মিডিয়া। তাই পুরানো ছবি পোস্ট থেকে শাড়ী চ্যালেঞ্জ, সোশ্যাল মিডিয়া বিভিন্ন মজার খেলায় হামেশাই মেতে উঠছেন সবাই।

সম্প্রতি তারকাদের পছন্দের তালিকায় বেশ উপরের দিকে রয়েছে 'পিলো চ্যালেঞ্জ'। একটি বালিশকে পোশাকের মতো ব্যবহার করে ছবি দিতে হবে সোশ্যাল মিডিয়ায়। শরীরে কেবল থাকবে একটি বালিশ, আর সেই বালিশই হবে স্টাইল স্টেটমেন্ট। হলিউড তারকারা এই চ্যালেঞ্জ নিয়েছেন অনেকেই। এবার বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। কেবল ছবি নয়, শরীরে বালিশ বেঁধে রীতিমতো টিকটক ভিডিও করলেন নেহা।

ব্যাকগ্রাউন্ডে চললো তারই গান। আর এই ভিডিও পোস্ট হতেই তা ভাইরাল হয়ে গেছে। ভিডিওর কমেন্টে কেউ করেছেন প্রসংশা আবার কেউ করেছেন সমালোচনাও। তবে নেহার এই ভিডিও নতুন করে আলোচনায় নিয়ে এসেছে তাকে। এর আগে হলিউড তারকা হ্যালি বেরি 'পিলো চ্যালেঞ্জ' নিয়ে পোস্ট করেছেন ছবি। এই চ্যালেঞ্জ নিয়েছেন অন্যান্য তারকারাও।

স্টার ভয়েস ২৪
স্টার ভয়েস ২৪
এই বিভাগের আরো খবর