বৃহস্পতিবার   ১৯ মে ২০২২   জ্যৈষ্ঠ ৫ ১৪২৯   ১৭ শাওয়াল ১৪৪৩

এই সময়ের ব্যাস্ত উপস্থাপক সোনিয়া রিফাত!

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২২  

সোনিয়া রিফাত

সোনিয়া রিফাত

বেশ কয়েকটি স্বনামধন্য টিভি চ্যানেল খুললেই এখন যার মুখ দেখা যাচ্ছে তিনি হলেন উপস্থাপক সোনিয়া রিফাত। তিনি নিয়মিত বাংলাভিশনে প্রতিদিনের অনুষ্ঠান ‘দিন প্রতিদিন’ এবং সাপ্তাহিক ফোনো লাইভ স্টুডিও কনসার্ট মিউজিক ক্লাবে উপস্থাপনা করছেন । নাগরিক টিভিতেও দেখা যাচ্ছে তাকে প্রতি শুক্রবার একটা মিউজিক্যাল লাইভ অনুষ্ঠানের উপস্থাপনায়। স্যোসাল মিডিয়াতে তাকে দেখা যাচ্ছে কনন্টেন মেকার হিসেবে।নিয়মিত বানাচ্ছেন বিভিন্ন সোসাল ইস্যু নিয়ে  মজার মজার কন্টেন্ট। তাছাড়া চাকরি করছে বাংলাদেশ বেতারে নিউজ মনিটরিং বিভাগে।

এত কিছু কিভাবে ব্যালেন্স করছেন, জানতে চাইলে তিনি বলেন, যে কাজের প্রতি প্যাশন আছে, ভালোবাসা আছে সেটা করার জন্য সবকিছু ব্যালেন্স করা একদমই কঠিন না। আমি আমার ভালো লাগার কাজগুলো করার সুযোগ পাচ্ছি। তাই কাজের চাপকে উপভোগ করি।

সোনিয়া রিফাতের টিভি উপস্থাপনা ক্যারিয়ার এন টিভি থেকে শুরু হয়েছিলো। তখন বাচ্চাদের কাছে জনপ্রিয় লাইভ অনুষ্ঠান 'জানার আছে বলার আছে' তে উপস্থাপনা করতেন। পরবর্তীতে আরো বেশি করে আলোচনায় আসেন বাংলাভিশনে বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনা করার সুবাদে। তিনি রেডিও জকি হিসেবেও কাজ করেছেন রেডিও টুডেতে।

এখনো চলছে তার নিয়মিত উপস্থাপনার  কাজ বিভিন্ন টিভি চ্যানেলে।এবং সোসাল মিডিয়াতে তার বিভিন্ন সোসাল ইস্যু নিয়ে বানানো কন্টেন্ট নজর কেড়েছে সাধারন মানুষের।

স্টার ভয়েস ২৪
স্টার ভয়েস ২৪
এই বিভাগের আরো খবর