বুধবার   ০৪ আগস্ট ২০২১   শ্রাবণ ২০ ১৪২৮   ২৫ জ্বিলহজ্জ ১৪৪২

ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব শুরু

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

জাতীয় প্রতিবন্ধবী ক্রীড়া সমিতির (এনএনএসপিডি) ব্যবস্থাপনায় ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আজ থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন রেফ্রিজারেটর বিশেষ শিশু-কিশোরদের গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০১৯’। দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ৪ আগস্ট পর্যন্ত।
শনিবার ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির প্রধান উপদেষ্টা ও এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় প্রতিবন্ধবী ক্রীড়া সমিতির (এনএনএসপিডি) মহাসচিব ড. সেলিনা আক্তার। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও এনএএসপিডি’র সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

এবারের এই প্রতিযোগিতায় ঢাকা শহরের ২০টি সংস্থার ২৫০ জন বিশেষ শিশু-কিশোর অংশ নিয়েছে। ১৮টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। প্রতিযোগিতায় অংশ নেয়া সবাইকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি ও ক্যাপ দেয়া হয়েছে।

মিডিয়া পার্টনার এটিএন বাংলা সকাল সাড়ে দশটা থেকে সাড়ে এগারোটা পর্যন্ত প্রতিযোগিতা সরাসরি সম্প্রচার করে।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

স্টার ভয়েস ২৪
স্টার ভয়েস ২৪
এই বিভাগের আরো খবর