রোববার   ২৪ অক্টোবর ২০২১   কার্তিক ৯ ১৪২৮   ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

কক্সবাজারে শুটিংয়ে ব্যস্ত বিপাশা কবির

স্টার ভয়েস ২৪

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২০  

বিপাশা কবির

বিপাশা কবির

লাক্স চ্যানেল আই সুপারস্টার খ্যাত মডেল, অভিনেত্রী বিপাশা কবির। বড় পর্দায় বেশ দাপটের সাথেই আইটেম গান করেছেন। রুপালি পর্দায় যাত্রা শুরু করেন ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবিতে আইটেম গানে অংশ নিয়ে। এরপর বেশ কয়েকটি ছবিতে আইটেম গানে পারফর্ম করে আলোচনায় আসেন তিনি।

তবে বিপাশা কবিরের মিডিয়ায় অভিষেক হয় রুমানা রশীদ ঈশিতার হাত ধরে। গুণী অভিনেত্রী ঈশিতা পরিচালিত একটি নাটকে প্রথম অভিনয় করেন তিনি। এরপর তিনি কাজ করেছেন ইরানী বিশ্বাস পরিচালিত ‘তবুও প্রতীক্ষা’, হিমু আকরামের ‘জলছাপ’ ও আলভী আহমেদ পরিচালিত ‘সমীকরণ’ নাটকে। সেই ধারাবাহিকতায় আবারো নতুন একটি মিউজিক ভিডিওর কাজ শুরু করছেন বিপাশা।

বুধবার সাকালে মিউজিক ভিডিওটির শুটিংয়ের জন্য কক্সবাজার গিয়েছেন এই লাক্স তারকা। সেখানেই বিভিন্ন লোকেশনে গানটির দৃশ্যায়ন হবে।  মিউজিক ভিডিওর গানটিতে কণ্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী ন্যান্সি ও শুভ খান।

গানটি পরিচালনা করেছেন আসাদুজ্জামান আজাদ এবং  প্রডিউস করেছেন শিখা খান মৌ। বিপাশা বলেন, করোনার জন্য বেশ অনেক দিন কাজ করা হয়নি। তবে এখন আবার নতুন করে কাজ শুরু করেছি। আসতে আসতে আবার সব কিছু গুছিয়ে নিচ্ছি।

এদিকে, সম্প্রতি বিপাশা শুটিং শেষ করেছেন রোমান্টিক থ্রিলারধর্মী ওয়েব ফিল্ম ‘সোলমেট’এর। ওয়েব ফিল্মটিতে বিপাশা জুটি বেঁধেছেন সাঞ্জু জন ও তাসকিন এর সাথে। এটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা বাপ্পি খান।


চলচ্চিত্র নিয়ে পরিকল্পনা প্রসঙ্গে  বিপাশা বলেন, ‘এখন থেকে চলচ্চিত্রে যে কাজগুলো করবো সেগুলো আরও পাকাপোক্তভাবে ও মন দিয়ে করতে চাই। ইন্ডাস্ট্রিতে মানসম্মত কিছু কাজ উপহার দিতে চাই। দর্শকদের জন্য ভালো কিছু দিতে পারি সেই ভাবেই নিজেকে পরিবর্তন করতে চেষ্টা করে যাচ্ছি।’

স্টার ভয়েস ২৪
স্টার ভয়েস ২৪
এই বিভাগের আরো খবর