রোববার   ২৪ অক্টোবর ২০২১   কার্তিক ৯ ১৪২৮   ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ক্যালেন্ডারে আপাতত আর কোনো পাতা খালি নেই কৃতির

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২০  

করোনায় আক্রান্ত বলিউড নায়িকা কৃতি শ্যানন। কমপক্ষে ১৫ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে তাকে। তাই হাতে অসংখ্য কাজ থাকলেও আপাতত সব বন্ধ। প্রচণ্ড ব্যস্ততার ভেতরে সব থেমে গেল। এমনকি হৃতিক রোশনকেও সময় দেওয়ার মতো সময় নেই তার।

হৃতিকের নায়িকা হওয়ার স্বপ্নে কমবেশি সব তারকাই বিভোর থাকেন। পর্দায় হৃতিকের মতো সুদর্শন নায়কের সঙ্গে রোমান্সের ইচ্ছা সবার! কিন্তু এই নায়কের জন্য কৃতির হাতে একদম সময় নেই। দীর্ঘদিন ধরে হৃতিকের আগামী ছবি ‘কৃষ ফোর’-এর নায়িকার খোঁজ চলছে। এই ছবির আগের সিরিজে প্রিয়াঙ্কা চোপড়া ছিলেন নায়িকা। কিন্তু এবার প্রিয়াঙ্কার নায়িকা হওয়ার সম্ভাবনা নেই। ছবির পরিচালক ও হৃতিকের বাবা রাকেশ রোশনের প্রথম পছন্দ ছিলেন কৃতি। তাই ‘কৃষ ফোর’ ছবির নায়িকা হিসেবে কৃতির নাম আগেই উঠে এসেছিল।

ছবির শিডিউলের ক্যালেন্ডারে আপাতত আর কোনো পাতা খালি নেই কৃতির। তাই এখন আর নতুন ছবির জন্য সময় দিতে পারছেন না তিনি। তাই ‘কৃষ’ ফ্যাঞ্চাইজির মতো জনপ্রিয় ও তুমুল বক্স অফিস হিট ছবিকে ‘না’ বলতে হলো। কৃতির জায়গায় কিয়ারা আদভানিকে দেখা যেতে পারে। তবে এ ব্যাপারে এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

কৃতিকে রাজকুমার রাওয়ের সঙ্গে ‘যুগ যুগ জিও’ ছবিতে দেখা যাবে। চণ্ডীগড়ে তিনি এই ছবির শ্যুটিং করছিলেন। সেখান থেকেই এই বলিউড তারকা করোনায় আক্রান্ত হন। রিপোর্টে ধরা পড়ে কৃতি করোনা পজিটিভ। ৩০ বছর বয়সী কৃতি নিজেই এক পোস্টের মাধ্যমে তার স্বাস্থ্যের খবর জানিয়েছেন।

লিখেছেন, ‘আপনাদের সবাইকে জানাতে চাই যে আমি করোনায় আক্রান্ত। তবে আমাকে নিয়ে দুশ্চিন্তা করবেন না। আমি ভালো আছি। সুস্থ বোধ করছি। চিকিৎসক ও বিএমসির পরামর্শমতো চলছি। আর নিজেকে কোয়ারেন্টাইন করে রেখেছি।’ কৃতি আরও লিখেছেন, ‘আমি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠে আবার কাজে ফিরব। আমি এখন আপনাদের শুভেচ্ছাবার্তা পড়তে ব্যস্ত। আর আমার মনে হয় আপনাদের প্রার্থনার কারণে আমি দ্রুত আরোগ্য লাভ করছি। আপনারা প্রত্যেকে সুরক্ষিত থাকুন।’

‘মিমি’ ছবিতেও দেখা যাবে কৃতিকে। এই তারকার ঝুলিতে আরও আছে ‘বচ্চন পান্ডে’ আর ‘আদিপুরুষ’-এর মতো বড় বাজেটের ছবি। ‘বচ্চন পান্ডে’ ছবিতে তার নায়ক অক্ষয় কুমার। আর ‘আদিপুরুষ’ ছবিতে কৃতি পর্দা ভাগ করবেন প্রভাসের সঙ্গে।

স্টার ভয়েস ২৪
স্টার ভয়েস ২৪
এই বিভাগের আরো খবর