শুক্রবার   ২৫ জুন ২০২১   আষাঢ় ১২ ১৪২৮   ১৫ জ্বিলকদ ১৪৪২

খোলামেলা নুসরাত ফারিয়া

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২০  

শনিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে একটি সেলফি প্রকাশ করলেন গ্ল্যামারাস নায়িকা নুসরাত ফারিয়া। মাত্র ৩০ মিনিটেই সেই ছবিতে ১০ হাজার লাইক পড়েছে। মন্তব্যের বাক্সে জমা হয়েছে ১ হাজারেরও বেশি মতামত। ৭১ লাখেরও বেশি ফলোয়ারের পেজে প্রকাশ করা নতুন সেলফিতে দেখা গেছে বিছানার পাশেই রয়েছেন তিনি। জিন্স প্যান্টের সঙ্গে খোলা পেটের টপস পরনে তার। এক হাত পকেটে নিয়ে আরেক হাতে ধরে আছেন মোবাইল। মেকাপহীন ঘরোয়া আমেজের ছবি একেবারে। অভিনেত্রীর ছবিটি দেখেই এতে হামলে পড়েন তার ফ্যান-ফলোয়ারেরা। অনেকে প্রশংসা করছেন নুসরাত ফারিয়ার ছবিতে তার লুকের। অনেকে আবার খোলামেলা পোশাকের জন্য বকেও দিচ্ছেন। কেউ কেউ রসিকতা করেছেন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের প্রসঙ্গ টেনে।

প্রসঙ্গত, নুসরাত ফারিয়া মানেই আলোচনা। তা সে হোক সিনেমায় কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যমে। সময় পেলেই তিনি ভক্তদের জন্য নানা রকম ছবি ও ভিডিও প্রকাশ করেন। সেগুলো নিয়ে চলে হৈ চৈ। অনেকে সমালোচনাও করেছেন খোলামেলা ছবি হলে। তবে ভক্ত-সমালোচকদের এইসব মাতামাতি ফারিয়া যে বেশ পছন্দ করেন তা আর বলার অপেক্ষা রাখে না। কখনোই কোনো মন্তব্যের জবাব দেন না তিনি। আপনমনে পোস্ট করেন ছবি-ভিডিও।

নুসরাত ফারিয়া বর্তমানে শুটিং করছেন দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায়। আর সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন শিহাব শাহীনের চলচ্চিত্র ‘যদি…কিন্তু…তবুও’-এর নায়িকা হিসেবে। এখানে অপূর্বর বিপরীতে অভিনয় করবেন নুসরাত ফারিয়া।এদিকে সিনেমা-গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন নুসরাত ফারিয়া। ‘পটাকা’র পর নতুন গান প্রকাশের ঘোষণা দিয়েছেন তিনি। বর্তমানে সেই গানের প্রস্তুতি চলছে। শিগগিরই নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির হবেন তিনি

স্টার ভয়েস ২৪
স্টার ভয়েস ২৪
এই বিভাগের আরো খবর