বুধবার   ০৪ আগস্ট ২০২১   শ্রাবণ ২০ ১৪২৮   ২৫ জ্বিলহজ্জ ১৪৪২

‘বদমাইশ পোলাপাইন’সাথে খান শুভ্রতা

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২১  

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী-মডেল খান শুভ্রতা । একটি বিজ্ঞাপন চিত্রের মাধ্যমে  শোবিজ অঙ্গণে প্রবেশের সুযোগ করে দেয়। সেই  বিজ্ঞাপনের মাধ্যমে সকলের নজর কেড়ে নেন তিনি। এই এক বিজ্ঞাপনের মাধ্যমে সবাই তাক লাগিয়েছিলেন তিনি  ।

এই মডেল-অভিনেত্রী টিভি পর্দার বাইরে সোশ‌্যাল মিডিয়াতেও সমানতালে জনপ্রিয়। ফেসবুক ও ইনস্টাগ্রামে প্রায়ই নিজের আকর্ষণীয় ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন। বহুদিন পর মাবরুর রশিদ বান্নাহর ‘বদমায়েশ পোলাপাইন’ নাটকের তিনি অভিনয় করছেন । তিনি এ ব্যাপারে বলেন  আমিও এই চরিত্রটিতে ভীষণ আনন্দ নিয়েই কাজ করেছি। এই নাটকের বেশির ভাগ দর্শক তরুণ প্রজন্মের। অনেক দিন পর চুপেচাপে এমন একটি গল্পে কাজ করেছি। এই ধরনের গল্পে এখন সাধারণত নাটক হয় না। প্রতিটি দৃশ্যে অভিনয় করে খুবই মজা পেয়েছি।

তিনি আরও বলেন একঝাঁক কিশোরের শৈশবের দুষ্টামি ও তার আশপাশের সামগ্রিক বিষয় তুলে ধরা হয়েছে এটিতে। এ পর্যন্ত কিছু পর্ব প্রচারিত হয়েছে, যা হয়েছে প্রশংসিত। গল্পটি  মাবরুর রশীদ বান্নাহর নির্মাণ ও কনসেপ্টে এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন মোসাব্বের হোসেন মুহিত। অভিনয়ে ফজলুর রহমান বাবু, মারজুক রাসেল, আয়েশা সালমা মুক্তি, সাগর হুদা, প্রত্যয় হিরণ, মাহিমা, তানজিম হাসান, অনিক রায়হান খান, আহসান হাবিব নিলয়, রাশেদ আমরান, নিহাল, সামিউল আলম প্রমুখ। এটি দ্য আজাইরা লিমিটেডের চ্যানেলে অবমুক্ত হয়েছে।

স্টার ভয়েস ২৪
স্টার ভয়েস ২৪
এই বিভাগের আরো খবর