শুক্রবার   ২৫ জুন ২০২১   আষাঢ় ১২ ১৪২৮   ১৫ জ্বিলকদ ১৪৪২

ভুল থেকে যদি কিছু শেখা যায় তবে সেটা ভালো - ওমর সানি

স্টার ভয়েস ২৪

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২০  

একজন শিল্পীর কোন দেশ নেই, শিল্পী সবার আমি তাকে কোনদিন দেখিনি, হৃদয় বলছে আমার বন্ধু ও আমার ভাই অসাধারণ অভিনেতা ইরফান খান, চলচ্চিত্র আমার পরে এসছে, তারপরও বলি, অসাধারণ অভিনেতা, এক কথায় বলব স্যার সমতুল্য, আল্লাহ তোমাকে জান্নাত বাসী করুন।  আজ বুধবার মাত্র ৫৪ বছর বয়সে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান।
আজ ইরাফান খান মারা যাবার পর  ফেইসবুকে এমনি  একটি স্ট্যাটাস দিয়েছেন চলচ্চিত্রের এক সময়ে সুপার হিট নায়ক ওমর সানি। এই স্ট্যাটাস দেয়ার পরই ফেইসবুকে  ভাইরাল হয়ে গেছে।  অনেকেই এই পোস্টে বিভিন্ন রকম কমেন্টস করছেন আবার কেউ কেউ  লিখছেন  আমি সিনিয়র ওকে, দুঃখের দিনে যারা হাসতে পারে তাদের কাছে কৃতজ্ঞ থাকতে হয়, আবার অন্য কিছুর ইঙ্গিত করেছেন অনেকে। এ ব্যাপারে ওমর সানির সাথে কথা হলে তিনি বলেন -----

তথ্য ভুল হতেই পারে আমার। আর আমরা যখন ফিল্মে এসেছি  তখন তথ্য  প্রযুক্তি এত উন্নত ছিলো না, আর ইরফান এত আলোচনায়ও ছিলেন না ।  ১৯৮৮  সাল থেকে  ২০০০ সাল পর্যন্ত  ইরফান খান  যেসব  ছবি করেছেন তা আমারা কজন দেখেছি বা সে এত আলোচনায় ছিলো কি?  আমার জানা নেই ।

 ২০১৪ সালে মকবুল ফিল্ম এ সেরা খল নায়ক হিসাবে  তিনি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পান।তখন থেকে সে  আলোচনা আসে।

২০১১ সালে পান সিং তোমার ফিল্ম এর জন্য সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান ইরফান খান । এখন হয়তো  ভাবতে পারেন এখন এত কিছু জানলাম কি করে ? ভুল থেকে যদি  ভালো কিছু শেখা যায় তবে সেটা ভালো।
আরও অনেক কিছু আছে অজানা জেনে আসছি, রাত ১০টায় লাইভে যদি আল্লাহ চায় ।

স্টার ভয়েস ২৪
স্টার ভয়েস ২৪
এই বিভাগের আরো খবর