শুক্রবার   ১৪ মে ২০২১   বৈশাখ ৩১ ১৪২৮   ০৩ শাওয়াল ১৪৪২

মদ খাচ্ছেন হুমা কুরেশি ! নেট দুনিয়ায় ভাইরাল হলো ছবি

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২০  

হুমা কুরেশি

হুমা কুরেশি

মদের বোতল ও হাতে গ্লাস নিয়ে ইনস্টাগ্রামে ইন্সট্রাগ্রামে ছবি পোস্ট। আর এর জেরেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ট্রোলড হলেন বলিউড  অভিনেত্রী হুমা কুরেশি  অনেকে তাঁর ধর্মের কথা উল্লেখ করেও কটাক্ষ করতে শুরু করেন।

সম্প্রতি ইন্সট্রাগ্রামে এ একটি ছবি পোস্ট করেন হুমা কুরেশি।  ছবিতে দেখা যাচ্ছে, কাঠের টেবিলে রাখা জনি ওয়াকারের রেড লেবেলের বোতল। সামনেই মদের গ্লাস হাতে নিয়ে বসে আছেন হুমা কুরেশি। পাশের প্লেটে লেবুর পিস সাজিয়ে রাখা আছে। ছবিটি পোস্ট করার পর ক্যাপশনে হুমা লেখেন, যখন মুম্বইয়ের শীতকালের বিকেলও গ্রীষ্মের মতো অনুভূত হয়, তখন একটি জনি লেমন হাইবল ড্রিঙ্ক দিয়ে আরও দারুণ ভাবে উপভোগ করা যেতে পারে। নায়িকা জানান, এ ভাবেই তিনি নিজেকে রিফ্রেশ করে নেন। পরে অভিনেত্রী নিজেই এই পানীয় তৈরির পদ্ধতির কথা জানিয়েছেন। তাঁর কথায় রিফ্রেশ হতে চাইলে বেশি পরিমাণ বরফ, ৫০এম এল  জনি ওয়াকার, ১২০এমএল  লেমোনেড মিশিয়ে তৈরি করা যেতে পারে এই পানীয়।

ইন্সট্রাগ্রামে এ ছবি পোস্ট করার পরই অনেকেই ব্যঙ্গ-বিদ্রুপ শুরু করেন হুমাকে নিয়ে। কেউ কেউ আবার ধর্ম নিয়েও আক্রমণ করেন বলিউড অভিনেত্রীকে। কারও কথায়, মুসলিম  মহিলা হিসেবে পাপ করছেন হুমা। কেউ আবার মদের বোতলের ছবি দেখে রীতিমতো বিস্ময় প্রকাশ করেছেন। তাঁদের কথায় ৩৪ বছর বয়সী অভিনেত্রীর পক্ষে এই কাজ শোভা দেয় না। কারও কথায় এই ধরনের কাজের আগে ভাবা উচিৎ হুমার। কিছু বিষয়কে সম্মান জানানো উচিৎ। মুসলিম হিসেবে এ ভাবে ছবি পোস্ট করার মধ্য দিয়ে তিনি ফ্যানেদের ভুল বার্তা দিতে চাইছেন। আবার অনেকের বক্তব্য, মদ্যপানের মতো একটি ক্ষতিকর শারীরিত অভ্যাসকে জনসমক্ষে প্রশ্রয় দিচ্ছেন হুমা!

স্টার ভয়েস ২৪
স্টার ভয়েস ২৪
এই বিভাগের আরো খবর