বৃহস্পতিবার   ১৯ মে ২০২২   জ্যৈষ্ঠ ৫ ১৪২৯   ১৭ শাওয়াল ১৪৪৩

মিথিলার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে সৌরভ,

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২২  

যৌনপল্লী ও যৌনকর্মীদের জীবনযাপনের প্রেক্ষাপটে নির্মিত হইচই-এর আলোচিত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট-২’ আসছে। নতুন সিজনে অভিনয় কবেন বাংলাদেশের রাফিয়াত রশিদ মিথিলা। জানা গেছে, এই সিরিজে শোলাঙ্কি রায়ের জায়গা নিতে চলেছেন সৃজিতের স্ত্রী।
গত মাসেই পরিচালক দেবালয় ভট্টাচার্যের এই সিরিজের শুটিং শুরু হওয়ার কথা ছিল। তবে করোনার জেরে বেশ খানিকটা পিছিয়ে চলতি সপ্তাহে শুটিং শুরু কথা, তবে এরই মধ্যে করোনায় আক্রান্ত হয়েছে মিথিলা। তাই শেষ মুহূর্তে শুটিং শেডিউলে ফেল বদল হবে কি-না তা নিশ্চিত নয়
 
‘মন্টু পাইলট’ সৌরভ দাস দারুণ উত্তেজিত মিথিলাকে কো-স্টার হিসাবে পেয়েছ। আছে অন্তরঙ্গ দৃশ্য! একদিকে করোনার ভয়, অন্যদিকে সৃজিত! সৌরভ কিন্তু বেশ টেনশনে আছেন!

অভিনেতা জানালেন, মিথিলার অন্ধ ভক্ত তিনি। ভালো অভিনেতা সঙ্গে থাকলে কাজটা ভালো হয়, বিশ্বাসী সৌরভ। বলেই ফেললেন, ‘সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী আমার বিপরীতে অভিনয় করবেন, তার জৌলুসই আলাদা (হাসি)। তবে, এখনও আমরা একে অন্যের মুখোমুখি হইনি!’  নশন প্রসঙ্গ সৌরভ বললেন, ‘যেহেতু আমরা একে অন্যকে চিনি না তাই আগে বন্ধুত্ব তৈরি করতে হবে, পরে অভিনয়। একদম অচেনার সঙ্গে কাজের আলাদা অনুভূতি। বন্ধুত্ব হয়ে গেলে নজর কাড়ার মতো রসায়ন তৈরি হবে।’

যৌনপল্লীর মেয়ের চরিত্রে মিথিলাকে কতটা মানাবে সেই নিয়ে সন্দিহান অনেকেই, তবে মন্টু কিন্তু বেশ কনফিডেন্ট। সৌরভ বললেন, ‘মন্টু পাইলট’-এর আগে এই সৌরভ দাসও কিন্তু কেবলই কৌতুকাভিনেতা ছিলেন। চিত্রনাট্য অনুযায়ী, মিথিলা যেটা নন সেটাই এই সিরিজ দেখাবে। আর মিথিলার মতো অভিনেতা সে সব খুব ভালোই ফোটাতে পারবেন। মন্টু পাইলটে ভরপুর সাহসী দৃশ্য ছিল, এবার তার অন্যথা হবে না তেমনটা স্পষ্ট। কিন্তু সৃজিত ঘরণীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়া কি বাড়তি চাপ? সৌরভ বললেন, এখনও চিত্রনাট্য পুরোটা হাতে পাননি, তাই কতটা সাহসী দৃশ্য আছে এই মুহূর্তে জানা নেই তার।

স্টার ভয়েস ২৪
স্টার ভয়েস ২৪
এই বিভাগের আরো খবর