শুক্রবার   ১৪ মে ২০২১   বৈশাখ ৩১ ১৪২৮   ০৩ শাওয়াল ১৪৪২

মেকআপ দিয়ে মুখের কোনো দাগ ঢাকেন না সাই পল্লবী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২০  

সাই পল্লবী

সাই পল্লবী

২০১৯ সালে ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়ে আলোচনায় এসেছিলেন মালায়ালম ইন্ডাস্ট্রির নায়িকা সাই পল্লবী। পরবর্তীতে একটি শপিংমলের বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে আবারো আলোচনায় এলেন তিনি।

২০২০ সালে এসে আবারো সে রকম কাজই করলেন সাই পল্লবী। মাত্র কয়েক সেকেন্ডের একটি বিজ্ঞাপনে অংশ নিলেই তিনি পেতেন ২ কোটি রুপি। তবে ওই পণ্যের বিরোধী হওয়ায় তিনি বিজ্ঞাপনটি করেননি। তবে এই ঘটনায় তার চরিত্রের সৌন্দর্য আরো বেড়েছে বলেই মেনে নিয়েছেন সংশ্লিষ্টরা।

সম্প্রতি তিনি কারণ জানিয়েছেন, কেন ফেরালেন সেই অফার। ওই বিজ্ঞাপনটি ছিল একটি ফেয়ারনেস ক্রিমের। একটি অনলাইন আড্ডায় তিনি জানিয়েছেন, ‘নিজের ব্রণওয়ালা মুখ আমার নিজেরই ভালো লাগত না। কিন্তু ‘প্রেমাম’ মুক্তির পর দেখলাম, আমি যে রকম, সেই আটপৌরে আমাকেই বরণ করে নিয়েছেন দর্শক।’ এই ঘটনাই তার জীবনাদর্শ বদলে দেয়। তিনি বলেন, আমার দেশের নারীরা এই আমারই মতো সাধারণ, মুখে ব্রণের দাগ, খুব লম্ বা নয়। আমি তাদের প্রতিনিধিত্ব করতে চাই।’

সাই পল্লবী প্রতিটি সিনেমাতেও তার লুক সাদামাটা রাখেন। মেকআপ দিয়ে মুখের কোনো দাগ ঢাকেন না। আর তাই ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়ে প্রশংসিত হয়েছিলেন তিনি।

 

স্টার ভয়েস ২৪
স্টার ভয়েস ২৪
এই বিভাগের আরো খবর