বৃহস্পতিবার   ১৯ মে ২০২২   জ্যৈষ্ঠ ৫ ১৪২৯   ১৭ শাওয়াল ১৪৪৩

যে কারণে উপস্থাপনায়  নামিরা

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২২  

ছবি: নামিরা

ছবি: নামিরা

পৃথিবীর সকল মলিনতাকেই জয় করা যায় মিষ্টি হাঁসির দিয়ে। আর একজন উপস্থাপকের সবচেয়ে বড় গুনটি হল যেকোনো পরিস্থিতিকে মিষ্টি হাঁসি দিয়ে জয় করা।সেক্ষেত্রে মিষ্টি হাসি আর শৈল্পিক উপস্থাপনে জুড়ি নেই চলতি সময়ের টিভি মিডিয়ার দর্শকপ্রিয় উপস্থাপক নামিরার । 

 সৃজনশীল উপস্থাপনা করে অনেকেই তারকা হয়েছেন। পেয়েছেন নাম, যশ, খ্যাতি। অনুষ্ঠান উপস্থাপনা এখন অনেক তরুণীরই স্বপ্ন। অনেকেই এটাকে পেশা হিসেবে গ্রহণ করেছেন। নামিরা এই পেশার পরিচিত মুখ। পুরান ঢাকার  মেয়ে তিনি। ওখানেই বেড়ে ওঠা তার। 

উপস্থাপনার এই সফলতার মূলমন্ত্র কী? জানতে চাইলে তিনি বলেন, মূলমন্ত্র কী আমি জানি না। তবে আমি অল্প জায়গায় অনেক বেশি সময় ব্যয় করি। ফাঁকি দিই না। ওই জায়গাটি নিয়ে ভীষণ পরিশ্রম করতে পারি। লেগে থাকতে পারি। যেহেতু নতুন বছর। তাই নতুন বছরে নতুন উদ্যমেই কাজ শুরু করার ইচ্ছে আছে। সেই ধারাবাহিকতায় বেশ কিছু কাজের প্রস্তাব আছে, বেশ কিছু কাজ এখনও করে যাচ্ছি।  

নামিরা জানান, ২০২০ সালের শেষের দিকে বিভিন্ন জায়গায় অডিশন দেয়া শুরু করি। গেল বছর সেপ্টেম্বরে অনলাইন চ্যানেল ‘সিএন বাংলা’ – তে সংবাদ পাঠ করি। বিভিন্ন ইভেন্টে উপস্থাপনা করেছি। জনকণ্ঠে খেলার একটি অনুষ্ঠান উপস্থাপনা করি।   তাছাড়া উপস্থাপনার পাশাপাশি তিনি শখের বসে টিভি নাটক ও সিরিয়ালেও অভিনয়ও করতে চান ।
তিনি আরও বলেন উপস্থাপনা, অভিনয়, মডেলিং; যে কাজই করি না কেন, সেখানে ভিন্নতা থাকতে হবে। একই ধরনের কাজ বারবার দর্শকের সামনে তুলে ধরতে চাই না। এই ভাবনা নিয়েই মিডিয়ায় আমার পথচলা। তাই জনপ্রিয়তার মোহে কখনও স্রোতে গা ভাসাতে চাই না।

স্টার ভয়েস ২৪
স্টার ভয়েস ২৪
এই বিভাগের আরো খবর