শুক্রবার   ১৪ মে ২০২১   বৈশাখ ৩১ ১৪২৮   ০৩ শাওয়াল ১৪৪২

স্ফুলিঙ্গ’ সিনেমায় নাম লিখিয়েছেন গ্ল্যামার কন্যা পরীমনি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২০  

অভিনেতা-নির্মাতা তৌকীর আহমেদ নির্মাণ করতে যাচ্ছেন ‘স্ফুলিঙ্গ’ নামে চলচ্চিত্র। এর আগে তিনি ‘জয়যাত্রা’, ‘রূপকথার গল্প’, ‘দারুচিনি দ্বীপ’, ‘অজ্ঞাতনামা’, ‘হালদা’ ও ‘ফাগুন হাওয়ায়’ চলচ্চিত্র নির্মাণ করেছিলেন।

এবার তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’ সিনেমায় নাম লিখিয়েছেন গ্ল্যামার কন্যা পরীমনি। গতকাল (৯ ডিসেম্বর) রাজধানীর বনানী ক্লাবে এর মহরত অনুষ্ঠিত হয়। এ সময় শিল্পী ও কলাকুশলীদের পরিচয় করিয়ে দেন তৌকীর আহমেদ।

পরীমনি ছাড়াও এ সিনেমায় আরো তিনটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন রওনক হাসান, জাকিয়া বারী মম, শ্যামল মাওলা। এছাড়াও অভিনয় করবেন আবুল হায়াত, মামুনুর রশীদ, ফজলুর রহমান বাবু, শহীদুল আলম সাচ্চুর মতো গুণী শিল্পীরা।

তরুণদের ব্যান্ড সংগীত চর্চাকে কেন্দ্র করে ‘স্ফুলিঙ্গ’ সিনেমার গল্প গড়ে উঠেছে। এতে বেশ কিছু শ্রুতিমধুর গান থাকবে বলে জানিয়েছেন নির্মাতা। গানগুলোর সংগীত পরিচালনা করবেন পিন্টু ঘোষ। আগামীকাল (১১ ডিসেম্বর) গাজীপুরে তৌকীর আহমেদের নক্ষত্রবাড়ি শুটিং স্পটে শুরু হবে দৃশ্যধারণের কাজ।

এ সিনেমার গল্পে স্বাধীনতার চেতনার আবহ রয়েছে। বিষয়টি উল্লেখ করে তৌকীর আহমেদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সিনেমাটি নির্মিত হবে। তাই এখানে থাকবে মুক্তিযুদ্ধ, স্বাধীনতার চেতনার আবহ। ‘স্ফুলিঙ্গ’ সিনেমার শুটিং আগেই করার কথা ছিল। কিন্তু করোনার কারণে তা আর হয়ে ওঠেনি। আগামীকাল থেকে এর দৃশ্যধারণ শুরু করব। আগামী মার্চে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা করেছি। এটি প্রযোজনা করছে ‘স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন’।

তৌকীর আহমেদের সিনেমায় কাজের সুযোগ পেয়ে দারুণ খুশি পরীমনি। এ অভিনেত্রী বলেন, তৌকীর আহমেদ একজন গুণী নির্মাতা। তার সিনেমায় কাজ করব এটা আমার জন্য একটি স্বপ্ন পূরণের ব্যাপার। এখানে অনেক গুণী শিল্পীরা কাজ করবেন। তাদের প্রায় অনেকের সঙ্গে আগেও কাজ করেছি, অনেক কিছু শিখেছি। আবারো শেখার সুযোগ পেলাম। দোয়া করবেন আমি যেন তৌকীর ভাইয়ের বিশ্বাসের মর্যাদা রাখতে পারি। সর্বোচ্চ চেষ্টা করব তিনি যেভাবে চান সেভাবে চরিত্রটি ফুটিয়ে তোলার।

 

স্টার ভয়েস ২৪
স্টার ভয়েস ২৪
এই বিভাগের আরো খবর