বুধবার   ১০ আগস্ট ২০২২   শ্রাবণ ২৬ ১৪২৯   ১২ মুহররম ১৪৪৪

বিয়ে করতে ভয় পাচ্ছেন মিমি?

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২২  

আগামী মাসেই ৩৩ পূর্ণ করবেন তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তী, তবুও বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছেন না মিমি চক্রবর্তী। অভিনয় ক্যারিয়ার, সাংসদের দায়িত্ব গুছিয়ে পালন করছেন মিমি। পাশাপাশি ২০২১ সালটা তার কাছে শোকে ভরপুর। গত বছর নিজের চারপেয়ে সন্তান চিকুকে হারিয়েছেন মিমি, প্রয়াত হয়েছেন তার দাদিও। ভুয়া ভ্যাকসিন কাণ্ডে নাকাল হয়েছেন, ভুগেছেন গলব্লাডারের সমস্যায়।

এদিকে মিমি চক্রবর্তী কবে বিয়ে করছেন? এই প্রশ্নের উত্তরটা জানতে চায় অনেকেই। মিমির ব্যক্তিগত জীবন নিয়ে কম প্রশ্ন নেই অনুরাগীদের মনে। আসলে রাজ চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের পর থেকেই মিমি সিঙ্গেল, অন্তত নায়িকা তেমনটাই দাবি করে থাকেন। রাজ এখন শুভশ্রীর সঙ্গে ঘর বেঁধেছেন, সুখী গৃহকোণ তার। কিন্তু মিমি? কোনওরকম রাখঢাক না রেখেই মিমি জানিয়েছেন, আর পাঁচজন মায়ের মতো তার মায়েরও ইচ্ছে মেয়ে বিয়ের পিঁড়িতে বসুক। বিয়ে নামক সামাজিক প্রতিষ্ঠানের উপর পূর্ণ আস্থা রয়েছে মিমিরও। তবুও….

মিমি জানিয়েছেন, ‘মা চায় আমি বিয়ে করি। আমিও বিয়ে করতে চাই। তবে তার জন্য সময়ের অপেক্ষা। চোখের সামনে এত সম্পর্ক ভাঙতে দেখি! জানি না...’।

সম্পর্ক ভাঙার ভয় ঢুকে গিয়েছে মিমির মনে। ২০২১ সাল জুড়ে টলিগঞ্জে সম্পর্ক ভাঙার ছড়াছড়ি। মিমির ‘বোনুয়া’ নুসরত নিখিলের সঙ্গে সম্পর্ক ভেঙে যশের সঙ্গে সম্পর্ককে শুধু স্বীকৃতি দেননি, তাঁর সন্তানের মাও হয়েছেন। অন্যদিকে তিন নম্বর বিয়ে ভাঙার মুখে শ্রাবন্তীর। তবে কি সহকর্মীদের বিয়ে ভাঙতে দেখে ঘাবড়ে যাচ্ছেন মিমি?

ভালোবাসার মানুষগুলো যেন হারিয়ে না যায়, এই প্রার্থনাই করেন মিমি। আপতত কাজই তার জীবনের সব। আরও ভালো কাজ করতে চান তিনি। ভালো কাজই তাকে মানুষের ভালোবাসা এনে দেবে বিশ্বাস তার। ২০২১ মিমির একমাত্র রিলিজ ‘বাজি’ বক্স অফিসে ব্যর্থ, তবে ‘মিনি’ ও ‘খেলা যখন’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এই দুটো প্রোজেক্টের মুক্তির অপেক্ষায় অভিনেত্রী।

স্টার ভয়েস ২৪
স্টার ভয়েস ২৪
এই বিভাগের আরো খবর