রোববার   ২৪ অক্টোবর ২০২১   কার্তিক ৯ ১৪২৮   ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা এখন  স্থিতিশীল

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল

বুধবার সৌমিত্রর শ্বাসনালিতে অস্ত্রোপচার (ট্র্যাকিয়োস্টমি) হয়েছিল। তার ২৪ ঘণ্টার মধ্যেই এ দিন বেলা ১২.৩০ এ সময়  প্রথম বারের জন্য তাঁকে প্লাজমা থেরাপি দেওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, এই থেরাপি প্রয়োগের পর বাহ্যিক ভাবে তাঁর রক্তক্ষরণ হয়নি।

১০:০৫ এএম, ১৩ নভেম্বর ২০২০ শুক্রবার

শ্রাবন্তীর নতুন ইনিংস শুরু

শ্রাবন্তীর নতুন ইনিংস শুরু

কলকাতার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যাক্তিগত জীবনে তিনবার বিয়ে করলেও একবার টিকলো না তার সংসার। বেশ কিছু দিন ধরে টালিগঞ্জে তার বিয়ে ভাঙার গুঞ্জনেই মুখর। তবে এবার অভিনেত্রী নিজের জীবনের নতুন ইনিংস আবারো শুরু করতে যাচ্ছেন।

০৩:৪২ পিএম, ৮ নভেম্বর ২০২০ রোববার

শ্রাবন্তীর তৃতীয় সংসার ভাঙছে

শ্রাবন্তীর তৃতীয় সংসার ভাঙছে

দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে ২০১৯ সালের ১৯ মে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে বছর না ঘুরতেই এ সংসারও নাকি ভাঙছে!

০৪:১৫ পিএম, ৩ নভেম্বর ২০২০ মঙ্গলবার

নেটদুনিয়ায় উষ্ণতা ছাড়ালেন রেশমি

নেটদুনিয়ায় উষ্ণতা ছাড়ালেন রেশমি

উষ্ণতা ছড়িয়ে বিনোদন প্রেমীদের মনকে উৎফুল্ল রাখতে বলিউড অভিনেত্রী রেশমি দেশাইয়ের জুড়ি নেই। এবার সূর্যমুখী ফুলে শরীরের বক্ষযুগল ঢেকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়িয়ে আলোড়ন সৃষ্টি করেছেন এ অভিনেত্রী।

০১:২১ পিএম, ১৪ অক্টোবর ২০২০ বুধবার

সৌমিত্র চট্টোপাধ্যায় করোনায় আক্রান্ত

সৌমিত্র চট্টোপাধ্যায় করোনায় আক্রান্ত

কলকাতা বাংলা সিনেমার বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর আগেও টলিউডে হানা দিয়েছে করোনাভাইরাস। অভিনেত্রী কোয়েল মল্লিকের পরিবার, অভিনেতা সোহম, চিত্র পরিচালক রাজ চক্রবর্তী-সহ অনেকেই কোভিডে আক্রান্ত হয়েছেন। তবে তারা প্রত্যেকেই কোভিডকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন।

০৫:৩৯ পিএম, ৬ অক্টোবর ২০২০ মঙ্গলবার

‘বলিউডে নায়িকারাই শুধু মাদকাসক্ত! পুরুষেরা কী করেন?

‘বলিউডে নায়িকারাই শুধু মাদকাসক্ত! পুরুষেরা কী করেন?

‘বলিউডে নায়িকারাই শুধু মাদকাসক্ত! পুরুষেরা কী করেন? ঘর পরিষ্কার করেন, রান্না করেন আর জোড়হাতে তাঁদের বউদের জন্য ভগবানের কাছে প্রার্থনা করেন, ‘‘ভগবান ওদের রক্ষা কর?’’ টুইটে এ ভাবেই বলিউডের পিতৃতন্ত্রের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য সাংসদ, টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।

০৫:১২ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২০ শনিবার

অভিনেতা দেবকে অপদার্থ বললেন বিজেপি নেত্রী

অভিনেতা দেবকে অপদার্থ বললেন বিজেপি নেত্রী

ঘাটালের সাংসদ তথা অভিনেতা দেবকে আক্রমণ করলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ। তাকে অপদার্থ বলে কটাক্ষ করেছেন তিনি

১২:১৮ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২০ বুধবার

আমি দুই বাংলাতেই কাজ করতে চাই: নন্দিনী চ্যাটার্জি

আমি দুই বাংলাতেই কাজ করতে চাই: নন্দিনী চ্যাটার্জি

কলকাতার এ প্রজন্মের প্রতিভাবান মডেল নন্দিনী চ্যাটার্জি। বর্তমানে তিনি কলকাতার বিভিন্ন নামি-দামি ব্র্যান্ডের ফটোশুট করেছেন। ইতিমধ্যে তিনি অনেক পরিচিতিও পেয়েছেন। তবে, শুধু ফটোশুট নয়, নিয়মিত অভিনয়ও করতে চান তিনি।

১২:১৩ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২০ বুধবার

সদ্য জন্ম নেয়া ছেলের নাম রাখলেন শুভশ্রী

সদ্য জন্ম নেয়া ছেলের নাম রাখলেন শুভশ্রী

মা হলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। শনিবার রাজ-শুভশ্রীর পরিবারে এলো এই খুশির খবর। পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। ছেলের নাম রাখা হয়েছে যুবান চক্রবর্তী।

০৪:২৫ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২০ শনিবার

বাবা খুন করে ফেলবেন, ভয়ে বাড়ি ছাড়া হলেন অভিনেত্রী!

বাবা খুন করে ফেলবেন, ভয়ে বাড়ি ছাড়া হলেন অভিনেত্রী!

পছন্দের পাত্রকে বিয়ে করতে চাননি বলে তাঁর বাবা তাঁকে মেরে ফেলতে চান বলে অভিযোগ আনলেন হিন্দি ধারাবাহিকের এক অভিনেত্রী। শুধু তাই নয়, বাবার হাত থেকে বাঁচতে মা’কে নিয়ে তিনি বাড়ি ছাড়া হয়েছেন

০৪:২২ পিএম, ২৬ আগস্ট ২০২০ বুধবার

ফেসবুকে অশ্লীল আক্রমণের স্বীকার স্বস্তিকা

ফেসবুকে অশ্লীল আক্রমণের স্বীকার স্বস্তিকা


সামাজিক মাধ্যমে ফের অশ্লীল ভাষায় আক্রমণ করা হল স্বস্তিকা মুখার্জি। এবারো সেই ফেসবুককে হাতিয়ার করেই আক্রমণ করা হয় অভিনেত্রীকে। তবে তার উদ্দেশ্যে অশ্লীল কটাক্ষ উড়ে এলে, তিনি চুপ করে বসে থাকেননি। সংশ্লিষ্ট প্রোফাইলের স্ক্রিনশট নিয়ে নিয়ে ফেসবুকের ওয়ালে শেয়ার করেন অভিনেত্রী।

০৩:৫৬ পিএম, ২২ জুলাই ২০২০ বুধবার

ধর্ষণের হুমকি স্বস্তিকাকে

ধর্ষণের হুমকি স্বস্তিকাকে


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় ‘দিল বেচারা’র সেট থেকে একটি ছবি শেয়ার করেন কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। সেখানে এই অভিনেত্রী লেখেন, তোমার এই হাসিমুখটাই মনে রাখতে চাই সুশান্ত। এরপর একাধিক পোস্টে সুশান্তের স্মৃতিচারণ করেন তিনি।

০৪:৫৫ পিএম, ১৮ জুলাই ২০২০ শনিবার

টলিউড অভিনেত্রীকে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার

টলিউড অভিনেত্রীকে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার

সম্প্রতি ধর্ষণের শিকার হয়েছেন এক টলিউড অভিনেত্রী। এ কাণ্ডে এক জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ফোন কলের লোকেশন মারফত ওই অভিযুক্তকে গ্রেপ্তার করে পশ্চিমবঙ্গের যাদবপুর থানার পুলিশ। গত ৯ জুলাই প্রকাশ্যে আসে টলিউড অভিনেত্রীর ধর্ষণের ঘটনাটি। তার প্রেমিকই তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ করেন ২৬ বছর বয়সী ওই অভিনেত্রী।

১২:৩৮ পিএম, ১৪ জুলাই ২০২০ মঙ্গলবার

মল্লিক পরিবারে এবার করোনার থাবা

মল্লিক পরিবারে এবার করোনার থাবা

মল্লিক পরিবারে এবার করোনার থাবা। অভিনেতা রঞ্জিত মল্লিক, স্ত্রী দীপা মল্লিক এবং মেয়ে কোয়েল মল্লিক করোনায় আক্রান্ত হলেন। শুধু তাই নয়, কোয়েলের স্বামী নিসপাল সিংহ রানেও করোনায় আক্রান্ত হয়েছেন। আপাতত গৃহ পর্যবেক্ষণে রয়েছেন তাঁরা। বাড়ি থেকেই চিকিৎসা চলছে তাঁদের।

১২:২৬ পিএম, ১১ জুলাই ২০২০ শনিবার

সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন শুভশ্রী

সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন শুভশ্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন শুভশ্রী।  জিৎ, দেবের মতো অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে তিনি একের পর এক সিনেমা করেছেন। বর্তমানে তিনি পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করে সংসারে মন দিয়েছেন। মা হতেও চলেছেন তিনি। কিন্তু বিয়ে মানেই কাজ বন্ধ করে দেয়া, তা কিন্তু নয়। শুভশ্রী বিয়ের পরেও চুটিয়ে কাজ করেছেন।

১১:২৯ এএম, ৫ জুলাই ২০২০ রোববার

কলিকাতা চলিয়াছে নড়িতে নড়িতে...

কলিকাতা চলিয়াছে নড়িতে নড়িতে...

যৌনপল্লি, মাফিয়ারাজ, খুন... পারফেক্ট ক্রাইম সিন। সিরিজ়ের প্রথম পর্ব থ্রিলারের মুড তৈরি করে দেয়। এই একটি খুনের উল্লেখ বাকি ন’টি পর্বেই ঘুরেফিরে আসতে থাকে। বাকি পর্বগুলি জুড়ে রয়েছে শহরের রোমহর্ষক কয়েকটি অপরাধ এবং লালবাজারের দুঁদে অফিসারেরা কী ভাবে অপরাধীকে পাকড়াও করছে। মূল প্লটের সঙ্গে এই অপরাধগুলির তেমন যোগ নেই। সিরিজ়ের ক্ষেত্রে এটা নতুন এক্সপেরিমেন্ট, দুর্বল জায়গাও বটে। কারণ সাব-প্লটগুলি যদি মূল প্লটে কিছু যোগ না করে, তবে ধৈর্যচ্যুতি ঘটা স্বাভাবিক।

১২:৪৬ পিএম, ৩০ জুন ২০২০ মঙ্গলবার

আমি বিনোদিনীর মতো চরিত্রেরই খোঁজ করি: পাওলি দাম

আমি বিনোদিনীর মতো চরিত্রেরই খোঁজ করি: পাওলি দাম

বাংলা ও হিন্দি দুই ভাষাতেই অভিনয় করে নজর কেড়েছেন পাওলি দাম। কাহিনিকার তথা পরিচালক অনভিতা দত্তের ছবি 'বুলবুল'-এর নাম ভূমিকায় তৃপ্তি দিমরির মতো তারকা থাকলেও অন্যতম মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন এই বঙ্গতনয়া। নেটফ্লিক্সের এই ছবিতে বিনোদিনীর চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন পাওলি। এই ছবিতে অবিনাশ তিওয়ারি, পরমব্রত চট্টোপাধ্যায় এবং রাহুল বোস ও অভিনয় করেছেন।  

০৫:৩৬ পিএম, ২৮ জুন ২০২০ রোববার

আমার জামাকাপড়ের মাপও উনি নেবেন : দেবলীনা দত্ত

আমার জামাকাপড়ের মাপও উনি নেবেন : দেবলীনা দত্ত

দেবলীনা দত্ত। ভারতীয় বাংলা টেলিভিশন এবং চলচ্চিত্র অভিনেত্রী। সম্প্রতি ইন্ডাস্ট্রিতে তার ২২ বছরের অভিজ্ঞতা শেয়ার করলেন তিনি। অন্যান্যদের মত তিনিও মুখ খুলেছেন ‘নেপোটিজম’ বা ‘স্বজনপোষণ’ নিয়ে। জানালেন- মুখ বন্ধ করে থাকলে নিজেকে অপরাধী মনে হবে।

০৫:২১ পিএম, ২৮ জুন ২০২০ রোববার

অঙ্কুশের বউ অন্য কারো!

অঙ্কুশের বউ অন্য কারো!

কলকাতার নায়ক অঙ্কুশ হাজরা তো বিয়েই করেননি! তবে তার বউ কীভাবে প্রথম বিবাহবার্ষিকীতে অন্য কারো হয়ে গেল?

০৭:০২ পিএম, ২২ জুন ২০২০ সোমবার

মুখ খুললেন স্বস্তিকা!

মুখ খুললেন স্বস্তিকা!

বলিউডে স্বজনপোষণ নিয়ে বেশ কয়েকদিন ধরেই সমালোচনা হচ্ছে। টালিগঞ্জে স্বজনপোষণ নিয়ে শুক্রবারই সরব হয়েছিলেন শ্রীলেখা মিত্র। স্বজনপোষণ প্রসঙ্গে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক ব্যক্তিত্বের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন অভিনেত্রী। যেখানে প্রসেনজিৎ-ঋতুপর্ণা ছাড়াও উঠে এসেছেন সৃজিত, স্বস্তিকাসহ একাধিক জনের নাম। আর এর ঠিক পরদিন, শনিবার সোশ্যাল মিডিয়ায় কিছু কথা লিখে পোস্ট করেছেন স্বস্তিকা মুখার্জি।

০১:২৫ পিএম, ২১ জুন ২০২০ রোববার

অন্য এক পাওলি দাম

অন্য এক পাওলি দাম

অন্য এক পাওলি দামকে এবার আবিস্কার করা গেলো। তাও আবার ন্যাড়া মাথা এক তরুণীর ভূমিকায়! বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। এমন রূপেই দেখা মিলেছে তার। গল্প...রূপকথা...কল্পনা...ভূত...আর একটা ভৌতিক বাড়ি । টানা ২ মিনিট ১৬ সেকেন্ড চোখের পাতা পড়বে না ।

১১:৪৬ এএম, ২০ জুন ২০২০ শনিবার

হঠাৎ ইন্ডাস্ট্রির উপর চটলেন শ্রীলেখা

হঠাৎ ইন্ডাস্ট্রির উপর চটলেন শ্রীলেখা

সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুতে মুখ খুলছেন অনেকেই। সরব হয়ে উঠেছেন টালিউড, বলিউড তারকাদের কেউ কেউ। এবার মুখ খুললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নিজস্ব ইউটিউব চ্যানেলে এ নিয়ে অনেক কথা বলছেন তিনি।

০৪:৪৬ পিএম, ১৯ জুন ২০২০ শুক্রবার

আমি নিজে ডিপ্রেশনের রোগী তাই সুশান্তের ব্যাপারটা রিলেট করতে পারছি

আমি নিজে ডিপ্রেশনের রোগী তাই সুশান্তের ব্যাপারটা রিলেট করতে পারছি

রহস্যজনকভাবে মারা গিয়েছেন বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। রবিবার সকালে মুম্বইয়ের বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার হয় তাঁর দেহ। পুলিশের দাবি, গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাঁকে। তিনি আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিক ভাবে অনুমান পুলিশের।

০৪:২০ পিএম, ১৬ জুন ২০২০ মঙ্গলবার

পার্নো মিত্র  ও  আত্নহত্যা করতে চেয়েছিলেন

পার্নো মিত্র ও আত্নহত্যা করতে চেয়েছিলেন

রোববার আত্নহত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপূত। এ বিষয়টি নিয়ে চলছে নানা আলোচনা। এবার কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র জানালেন তিনিও আত্নহত্যা করতে চেয়েছিলেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার ও ফেসবুকে কয়েক পোষ্টের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন তিনি। গত দেড় বছর ধরেই মানসিক অবসাদে ভুগছেন তিনি। কয়েকবারই মনে হয়েছে তিনি আত্নহত্যা করবেন। পার্নো মিত্র লিখেছেন, সুশান্ত অভিনেতা ছিলেন। দাঁতে দাঁত চেপে বেঁচে থাকার লড়াই চালাচ্ছিলেন সেই তরুণও।

১২:১৭ পিএম, ১৬ জুন ২০২০ মঙ্গলবার

টলিউড বিভাগের পাঠকপ্রিয় খবর