রোববার   ২৪ অক্টোবর ২০২১   কার্তিক ৯ ১৪২৮   ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

মদ খাচ্ছেন হুমা কুরেশি ! নেট দুনিয়ায় ভাইরাল হলো ছবি

মদ খাচ্ছেন হুমা কুরেশি ! নেট দুনিয়ায় ভাইরাল হলো ছবি

মদের বোতল ও হাতে গ্লাস নিয়ে ইনস্টাগ্রামে ইন্সট্রাগ্রামে ছবি পোস্ট। আর এর জেরেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ট্রোলড হলেন বলিউড  অভিনেত্রী হুমা কুরেশি  অনেকে তাঁর ধর্মের কথা উল্লেখ করেও কটাক্ষ করতে শুরু করেন।

০৭:১৯ পিএম, ১৩ ডিসেম্বর ২০২০ রোববার

জারা খানকে অশ্লীল মেসেজ পাঠিয়ে ধর্ষণের হুমকি

জারা খানকে অশ্লীল মেসেজ পাঠিয়ে ধর্ষণের হুমকি

 বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও গায়িকা সালমা আগার মেয়ে জারা খানকে অশ্লীল মেসেজ পাঠিয়ে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে। এই প্রেক্ষিতেই জারা খান মুম্বাইয়ে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন।

০৬:০১ পিএম, ৮ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার

স্বল্প পোশাকে কাজল কন্যা

স্বল্প পোশাকে কাজল কন্যা

নাইশা দেবগণের পোশাক নিয়ে নেটিজেনদের একাংশের মধ্যে জোর শোরগোল শুরু হয়ে যায়। দাদুর মৃত্যুর পর নাইশা কীভাবে ছোট পোশাক পরে স্যালোঁতে গেলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। যার উত্তরে অজয় দেবগণ বলেন, তিনিই নাইশাকে স্যালোঁতে গিয়ে মন ভালো করার পরামর্শ দেন। দাদুর মৃত্যুর পর কান্নাকাটি করে নাইশা যেভাবে ভেঙে পড়েছিল, তা সামাল দিতেই মেয়েকে স্যালোঁতে পাঠান বলে জানান অজয়।

০৮:৫১ পিএম, ১২ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার

পুনম পান্ডে গ্রেপ্তার

পুনম পান্ডে গ্রেপ্তার

 অ্যাডাল্ট অভিনেত্রী পুনম পান্ডে। বরাবরই তিনি বিতর্ককে উসকে দেন। কাজ দিয়ে যতটা না আলোচনায় আসেন তার চেয়ে বেশি চর্চিত হন বিতর্কিত কাণ্ড ঘটিয়ে। এবার তিনি আবারও শিরোনামে উঠে এলেন। শুধু তাই নয়, এমন কাণ্ড ঘটিয়েছেন যে- তাকে গ্রেপ্তার পর্যন্ত করা হয়েছে।

০২:০১ পিএম, ৭ নভেম্বর ২০২০ শনিবার

‘হ্যালোউইন লুকে সানি লিওন

‘হ্যালোউইন লুকে সানি লিওন

৩১ অক্টোবর ছিল ‘হ্যালোউইন ডে’। আর এদিনে অনেক তারকাই আছেন যারা অদ্ভুত সব সাজে ছবি পোস্ট করেন। এবার সেই তালিকা থেকে বাদ গেলেন না সানি লিওনও। অদ্ভুত সাজে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে ক্যমেরাবন্দী হলেন এই তারকা। ‘হ্যালোউইন লুক’র ছবি পোস্ট করেছেন সানি নিজেই।

০৪:৩৪ পিএম, ২ নভেম্বর ২০২০ সোমবার

কাজলের আজ মেহেদি অনুষ্ঠান, কাল বিয়ে

কাজলের আজ মেহেদি অনুষ্ঠান, কাল বিয়ে

অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা কাজল আগারওয়াল। আজ মেহেদি অনুষ্ঠান, কাল বিয়ে।

০৭:৫২ পিএম, ২৯ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

বাথটাবে অলিভিয়ার খোলামেলা ফটোশুট

বাথটাবে অলিভিয়ার খোলামেলা ফটোশুট

টেলিভিশনের বহুল পরিচিত মুখ অলিভিয়া সরকার। এবার তাকে দেখা গেলো একদম ভিন্ন আঙ্গিকে। যা দেখে ঝড় উঠেছে নেট দুনিয়ায়। অলিভিয়া সরকার এবার বাথটাবে এবং খোলামেলা! নেটদুনিয়ায় ঝড় তুলতে আর কী চাই! ইতিমধ্যেই বিনোদন জগতে চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন তিনি।

০১:৪৩ পিএম, ২২ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

সত্তরের দশকের ‘অ্যাংরি ইয়াং ম্যান’ জন্মদিন আজ

সত্তরের দশকের ‘অ্যাংরি ইয়াং ম্যান’ জন্মদিন আজ

সত্তরের দশকের ‘অ্যাংরি ইয়াং ম্যান’ তিনি। তার ভরাট কণ্ঠ এবং অভিনয়-জাদুতে মুগ্ধ পুরো বিশ্ব। তিনি অমিতাভ বচ্চন, বিগ বি। আজ তার জন্মদিন। বিশ্বনন্দিত এই অভিনেতার জন্মদিন নিয়ে বরাবরই জোরেশোরে প্রস্তুতি চলে। তবে এবার তার ব্যতিক্রম। করোনার কারণে সব কিছু শিথিল করা হয়েছে।

১২:২৩ পিএম, ১১ অক্টোবর ২০২০ রোববার

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন তামান্না ভাটিয়া

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন তামান্না ভাটিয়া


করোনাভাইরাসে আক্রান্ত ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া। তবে সংকট কেটে যাওয়ায় হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন তিনি। সোমবার বাড়ি ফিরেছেন তিনি। তবে করোনাভাইরাস থেকে এখনো পুরোপুরি মুক্তি পাননি অভিনেত্রী।

১২:৩৮ পিএম, ৭ অক্টোবর ২০২০ বুধবার

বিয়ের পিঁড়িতে কাজল আগরওয়াল

বিয়ের পিঁড়িতে কাজল আগরওয়াল

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভারতের দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল। সম্প্রতি একটি সাক্ষাৎকারে কাজল বলেছেন, খুব শিগগিরই বিয়ের পরিকল্পনা করছি।

০৫:৩৫ পিএম, ৬ অক্টোবর ২০২০ মঙ্গলবার

অনিল দেবগন মারা গেছেন

অনিল দেবগন মারা গেছেন

অজয়ের ভাই পরিচালক অনিল দেবগন মারা গেছেন। সোমবার (০৫ অক্টোবর) রাতে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫১ বছর।

০৫:২০ পিএম, ৬ অক্টোবর ২০২০ মঙ্গলবার

কাজে ফিরলেন কঙ্গনা

কাজে ফিরলেন কঙ্গনা

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ব্যস্ত কঙ্গনা রানাউত। তবে তার এ ব্যস্ততাকে প্রবাদবাক্যে 'নাক গলানো' বলে। লকডাউনের কারণে গোটা বলিউড ইন্ডাস্ট্রি বন্ধ থাকার কারণে বন্ধ ছিলো তার নির্মিতব্য সিনেমার কাজও। ইতোমধ্যে করোনা এবং 'নাক গলানো'র অবস্থা খানিকটা শান্ত হওয়ায় শুটিংয়ে ফিরেছেন কঙ্গনা।

১১:২২ এএম, ৬ অক্টোবর ২০২০ মঙ্গলবার

অভিযোগের তীর এবার শাহরুখের দিকে

অভিযোগের তীর এবার শাহরুখের দিকে

সুশান্ত সিং রাজপূতের মৃত্যুর রহস্য উদঘাটন করতে গিয়ে উলট-পালট বলিউড। ফরেনসিক রিপোর্টে জানা গেছে, হত্যা নয় আত্মহত্যাই করেছেন সুশান্ত।

০৯:২১ পিএম, ৩ অক্টোবর ২০২০ শনিবার

পল্লবীর সাফল্যের রহস্য

পল্লবীর সাফল্যের রহস্য

নিজের নামের যথার্থতাই যেন প্রমাণ করে চলেছেন দক্ষিণ ভারতের নায়িকা সাই পল্লবী। পল্লবী নামের যত অর্থ আছে, সেগুলোর মধ্যে ‘স্বাভাবিক’ অর্থটাই যেন তার ব্যক্তিত্ব আর অভিনয়ের সঙ্গে মিলে যায়।

১১:১৫ এএম, ৩ অক্টোবর ২০২০ শনিবার

সুশান্তের মৃত্যু: ফেঁসে যাচ্ছে   দীপিকা

সুশান্তের মৃত্যু: ফেঁসে যাচ্ছে দীপিকা

ড্রাগ চ্যাটে উঠে আসছে একের পর এক স্বনামধন্য অভিনয় শিল্পীদের নাম। এবারও কেঁচো খুঁড়তে গিয়ে বেরিয়ে এলো সাপ। সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় মাদক-যোগে এনসিবি ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের পর সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তার ভাই শৌভিককে গ্রেফতার করেছে। এবার নতুন করে উঠে এলো দীপিকা পাডুকোনের নাম।

১২:০১ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার

বাইকুল্লা জেলে ধর্ষণের আশঙ্কা রিয়ার, নেই ফ্যান এবং বিছানাও

বাইকুল্লা জেলে ধর্ষণের আশঙ্কা রিয়ার, নেই ফ্যান এবং বিছানাও


বাইকুল্লা জেলের একটি সলিটারি সেলেই এখন দিন কাটছে মাদক মামলায় ধৃত বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। পাশের সেলেই আছেন শিনা বোরা হত্যাকাণ্ডের আসামি ইন্দ্রানী মুখার্জি। সচরাচর ফাঁসি কিংবা যাবজ্জীবন দণ্ডিত আসামিদেরই সলিটারি সেলে রাখা হয়। রিয়াকে সলিটারি সেলে দেয়া হয়েছে তার নিরাপত্তার কথা ভেবে।

০৪:৩২ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২০ শনিবার

ব্যতিক্রমী কারিনা

ব্যতিক্রমী কারিনা

কাপুর বাড়ির পুরুষরা বলিউডে রাজত্ব করছে প্রায় একশ বছর ধরে। কিন্তু তাদের কোনো মেয়ে বলিউডে আসতেন না। এমনকি জনপ্রিয় নায়িকারা কাপুর পদবীর নায়কদের বিয়ে করে নিজেরাই গৃহবধূ হয়ে যেতেন। যেমন কারিশমা-কারিনার মা ববিতা। বিয়ের পর আর তাকে পর্দায় দেখা যায়নি।

০৪:১৯ পিএম, ২৬ আগস্ট ২০২০ বুধবার

রিয়ার অজানা কথা

রিয়ার অজানা কথা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। কলকাতায়ও জনপ্রিয় তিনি। দীর্ঘ সময় পর এবারে নিজের জীবনের অজানা কথা জানালেন তিনি। সেই নব্বই এর দশকের কথা। একটি মিউজিক ভিডিও’র মাধ্যমে দর্শকদের সামনে এসেছিলেন এই তারকা। তখন তার বয়স মাত্র ১৬। সেই অল্প বয়সেই জনপ্রিয় হওয়ার গল্প প্রকাশ করেছেন তিনি।

০৩:১০ পিএম, ২১ আগস্ট ২০২০ শুক্রবার

আবারো বলিউডে আত্মহত্যা করলেন অভিনেতা

আবারো বলিউডে আত্মহত্যা করলেন অভিনেতা


সুশান্তের পরে বলিউডে আবার আত্মহত্যা করলেন অভিনেতা। ‘কহানি ঘর ঘর কি’ বা ‘কিউকি সাস ভি কভি বহু থি’ বা সমসাময়িক ধারাবাহিক ‘ইয়ে রিস্তা হ্যায় প্যার কে’-র অভিনেতা সমীর শর্মা আত্মহত্যা করেছেন।

০৪:১৪ পিএম, ৬ আগস্ট ২০২০ বৃহস্পতিবার

শিল্পপতির ছেলের সঙ্গেও ঘনিষ্ঠ ছিলো আলিয়া!

শিল্পপতির ছেলের সঙ্গেও ঘনিষ্ঠ ছিলো আলিয়া!


বাবা মহেশ ভাট কোনো দিনই সেরকম ঘনিষ্ঠ ছিলেন না। বরং মহেশের প্রথম পক্ষের মেয়ে পূজার অনেক কাছের তিনি। সেসব নিয়ে আলিয়ার বিশেষ আক্ষেপ নেই। মা-ই তার সব থেকে ভাল বন্ধু। তাকে আর বোন শাহিনকে কার্যত সিঙ্গেল মাদার হয়ে বড় করেছেন মা, সোনি রাজদান।

১২:১৭ পিএম, ৮ জুলাই ২০২০ বুধবার

বাবা-মেয়ের বিরুদ্ধে মামলা

বাবা-মেয়ের বিরুদ্ধে মামলা

বলিউড তারকা আলিয়া ভাট ও তার বাবা মহেশ ভাটের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। হিন্দুধর্মকে অপমান করার অভিযোগে এ মামলা করা হয়। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘সাদাক ২’র পোস্টার। যা হিন্দুধর্মের ভাবাবেগে আঘাত করেছে, এমন অভিযোগ তুলে ভারতীয় দণ্ডবিধির ২৯৫-এর এ এবং ১২০’র বি ধারায় মামলা দায়ের হয়েছে মহেশ ভাটের বিরুদ্ধে। বাদ পড়েননি মেয়ে আলিয়াও।

১২:৫৮ পিএম, ৬ জুলাই ২০২০ সোমবার

মহেশ ভাট ও আলিয়ার বিরুদ্ধে মামলা

মহেশ ভাট ও আলিয়ার বিরুদ্ধে মামলা

শান্তের মৃত্যুর পরে মহেশ ভাটের বিরুদ্ধে চড়াও হয়েছে অভিনেতার ভক্তরা। সুশান্ত-ভক্তদের অভিযোগ, তার বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠতা রয়েছে মহেশের। রিয়াকে নিজের হাতে বন্দী করতে তিনি সুশান্তের জীবনকে নষ্ট করেছেন।

০৪:৪০ পিএম, ৪ জুলাই ২০২০ শনিবার

সরোজ খান ছিলেন শাহরুখ খানের ‘প্রকৃত শিক্ষক’

সরোজ খান ছিলেন শাহরুখ খানের ‘প্রকৃত শিক্ষক’

‘অনেক কাজ করে ফেলেছি, ক্লান্ত লাগছে’, শাহরুখের মুখে একথা শুনে তাকে চড় মেরেছিলেন সরোজ খান। শুক্রবার সরোজ খানের মৃত্যুর পর উঠে এল সেদিনের সেই কথা। এদিন সরোজ খানের মৃত্যুর পর তাকে ‘প্রকৃত শিক্ষক’ বলে বর্ণনা করেছেন শাহরুখ।

০১:৪৭ পিএম, ৪ জুলাই ২০২০ শনিবার

আমার শরীরকে বিক্রি করতে চেয়েছিল পরিচালক

আমার শরীরকে বিক্রি করতে চেয়েছিল পরিচালক


বলিউডে নেপোটিজম শব্দটা আবার যেন মাথাচাড়া দিয়ে উঠল সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে। একে একে বলিউডের অভিনেতারা মুখ খুললেন এর বিরুদ্ধে। এবার নেপোটিজম নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন বিগ বস খ্যাত অভিনেত্রী সোফিয়া হায়াত।

০১:৩৬ পিএম, ৪ জুলাই ২০২০ শনিবার

বলিউড বিভাগের পাঠকপ্রিয় খবর